Wednesday, May 13, 2020

‘আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট’ ইউ.কে এর চাল বিতরণ সম্পন্ন

 
পবিত্র মাহে রামাদ্বান ও করোনা ভাইরাসকে উপলক্ষ্য করে ‘মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে’ শ্লোগানকে বক্ষে ধারণ করে, গত ১২ মে ২০২০ তারিখে ঐতিহ্যবাহী আর-রাহমান এডুকেশন ট্রাষ্টইউ.কে বিশ্বনাথ, সিলেট- কর্তৃক গরিব ও অসহায়দের মধ্যে চাল বিতরণ করা হয়।

খাজান্সি ইউনিয়নে স্বনামধন্য চেয়ারম্যান তালুকদার গিয়াস এর সার্বিক তত্বাবধানে ‘আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট ইউ.কে এর উদ্যোগে এলাকার হতদরিদ্র অর্ধ শতাধিক পরিবারের মধ্যে তা বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিল- রাজাগঞ্জ বাজারের ব্যাংক অব এশিয়া।

আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট বাংলাদেশের সেক্রেটারি জেনারেল ও ব্যাংক এর পরিচালক এম.মাসুদ আহমেদ এর পরিচালনায় উপস্থিত ছিলেন খাজান্সি ইউনিয়নের চেয়ারম্যন এম.তালুকদার গিয়াস, রাজাগঞ্জ বাজার বেবী কেয়ার এর চিপ ডিরেক্টর এম মুহিবুর রহমান সুইট, আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট বাংলাদেশ এর উপদেষ্টা মেম্বার এম. আমির উদ্দীন ও এলাকার বিশিষ্ট সমাজ সেবক এম.আমিনুর রহমান ছুনু, আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট এর বিশিষ্ট সংগঠক এম.আলি হুসেন, আর-রাহমান এডুকেশন ট্রাষ্ট এর সদস্য এম.তারেক আহমেদ ও এম.তাজুল আহমেদ সুমন এবং এম.ফাহিম আহমেদ প্রমুখ।
বিজ্ঞপ্তি।


শেয়ার করুন

Author:

0 coment rios:

You can comment here