Saturday, July 4, 2020

খিদমাতুল উম্মাহ ফাউন্ডেশন ও আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউ কে'র উদ্যোগে খাতনা কর্মসূচি ২০২০ সম্পন্ন

 

মানব সেবাই উত্তম সেবা ¯স্লোগান নিয়ে কাজ করার দৃঢ়প্রত্যয়ে খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশন -এর আয়োজনে ও মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে এই স্লোগানে কাজ করে যাওয়া আর রাহমান এডুকেশন ট্রাস্ট এর সহযোগিতায় খাতনা কর্মসূচী ২০২০ গত ৩রা জুলাই ২০২০ রোজ শুক্রবার দোয়ারাবাজার উপজেলার বাহাদুরপুর গ্রামে সম্পন্ন হয়েছে। খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের উপদেষ্টা হযরত মাওলানা শহীদ উল্লাহ্ এর তত্বাবধানে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার মোঃ শহর উল্লাহ, বিশিষ্ট মুরব্বী ও শালিস ব্যক্তিত্ব আব্দুল আহাদ সরকার, মহেব উল্লাহ, হারিছ আলী, ওয়ারিছ আলী, আলা উদ্দিন, কুতুব উল্লাহ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইছবর আলী, মেম্বার পদপ্রার্থী মোঃ নিজাম উদ্দিন, মোঃ ইছাক আলী, মোঃ ইনাত উল্লাহ, ইমরান, ফরিদ উদ্দিন, সাহাব উদ্দিন, মিসবাহ উদ্দিন, একরাম, আজহার সহ সকল শিশু-কিশোরদের অভিভাবক/অভিভাবিকা বৃন্দ।

শিশু-কিশোরদেরকে ডাক্তারের মাধ্যমে ইসলামের অন্যতম সুন্নাত ফ্রি খাতনা করানো সহ ফ্রি ঔষধ প্রদান করা হয়। পাশাপাশি খাতনাকৃত সকল শিশু-কিশোরদের ফ্রি বস্ত্র প্রদান করা হয়। এতে সকল অভিভাবকঅভিভাবিকাগণ খুশি ও আনন্দ প্রকাশ করেন। পাশাপাশি আয়োজক ও সহযোগীদেরকে শুকরিয়া জ্ঞাপন করেন।

খিদমাতুল উম্মাহ্ ফাউন্ডেশনের পরিচালক মাহফুজ আল মাদানী ও আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউ কের পরিচালক ইমাম মাওলানা নুরুর রাহমান ফোনের মাধ্যমে খাতনা কর্মসূচীর সার্বিক খোঁজ খবর নেন এবং খাতনা কর্মসূচী আয়োজন সম্পন্ন হওয়ায় মহান আল্লাহ তাআলার শুকরিয়া আদায় করার পাশাপাশি আর্থিক ও পরামর্শ দিয়ে যারা সহযোগিতা করেছেন তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। অনুষ্ঠানে বাহাদুর পুর দক্ষিন মহল্লার সম্মানিত ইমাম মোনাজাত পরিচালনা করেন।



শেয়ার করুন

Author:

0 coment rios:

You can comment here