Sunday, July 18, 2021

প্রফেসর ড. সৈয়দ মাকসুদুর রহমান এর ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা

 


ইসলামী বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যানের প্রফেসর ড, সৈয়দ মাকসুদুর রহমান এর ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা

ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যানের প্রফেসর ড, সৈয়দ মাকসুদুর রহমান।

প্রফেসর ড, সৈয়দ মাকসুদুর রহমান বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

 

তিনি বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড, সৈয়দ মাকসুদুর রহমান বলেন- বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি ও ত্যাগ এর মহিমায় উজ্জ্বল হোক ঈদুল আযহা। তিনি তার শুভেচ্ছা বার্তায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট তার সকল ছাত্র-ছাত্রী, শুধি শুভাকাঙ্খ, প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন।

এ ছাড়া তিনি COVID-19 আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করেন।

যারা আক্রান্ত অবস্থায় আছেন তাদের অতি দ্রুত সুস্থতা কামনা করেন এবং সকলকে আল্লাহ সুস্থ স্বাভাবিক ভাবে জীবন যাপন করার তাওফীক কামনা করেন

এই কঠিন পরিস্থিতিতে কঠোর স্বাস্থ্যবিধি রক্ষা করে ঈদের উৎসব পালন করার জন্য ছাত্র-ছাত্রীসহ অন্যান্য সকলের প্রতি আহ্বান জানান।


শেয়ার করুন

Author:

0 coment rios:

You can comment here